রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

হাজীগঞ্জে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলো যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল

 

বিশেষ প্রতিনিধি,চাঁদপুর 


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই করোনাকালীন সময়ে অসহায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দিতে সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে নির্দেশ দিয়েছেন।দলীয় প্রধানের নির্দেশনার সাথে সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল দেশব্যাপী যুবলীগের সকল জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীদেরকে অসহায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দিতে আহ্বান জানান।

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মাসুদ ইকবালের নেতৃত্বে কৃষকের ফসলের মাঠে ধান কাটায় অংশগ্রহন করতে দেখা যায় আওয়ামী যুবলীগের নেতা কর্মীদের।

রোববার সকালে হাজীগঞ্জ উপজেলার ৫ নং সদর ইউনিয়ন ১ ও ২ নং ওয়ার্ড অসহায় হতদরিদ্র বিল্লাল হোসেন, মিল্লাত হোসেন, সূরুজ মিয়াসহ কয়েকজন কৃষকের প্রায় ৬০ শতাংশ জমির ধান কেটে ঘরে তুলে দিতে দেখা যায় যুবলীগের নেতাকর্মীদের। এ সময় উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবালের ডাকে সাড়া দিয়ে ধানকাটায় যোগদেন, সদর ইউনিয়ন পূর্ব শাখার সভাপতি ওমর ফারুক খান ও সাধারন সম্পাদক ইউসুফ প্রধানিয়া সুমনের নেতৃত্বে যুবলীগের প্রায় ১৫/১৬ জন কর্মীবৃন্দ।

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মাসুদ ইকবালের এ বিষয়ে বলেন, এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানো প্রতিটি মানুষের দায়িত্ব ও কর্তব্যের মধ্যে পড়ে।

Comments are closed.

More News Of This Category